শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ

শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই শাবান ১৪৪৫ হিজরি

কক্সবাজারে দেনাদারকে সংক্রমণের চেষ্টায় জাপটে ধরলেন করোনা রোগী !

আশেক এলাহী, কক্সবাজার: নিজের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হওয়ার পর ব্যতিক্রমী এক কান্ড ঘটিয়ে ফেললেন কক্সবাজারের এক করোনা রোগী। পাওনা টাকা না পেয়ে করোনা সংক্রমণ ঘটাতে দেনাদারকে জাপটে ধরলেন উক্ত রোগী। জাপটে ধরে উত্তেজিত কণ্ঠে বললেন, করোনায় আমিও মরব, তুইও মর।

মঙ্গলবার(১২ই মে) দুপুরে কক্সবাজার শহরতলীর লিংকরোড বাস স্টেশনে এমন ঘটনাই ঘটল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান জানান, তিন দিন আগে ঝিলংজা ইউনিয়নের পশ্চিম মুকতারকুল গ্রামের বাসিন্দা জাহাঙ্গীর আলমের (৩২) শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। কিন্তু তিনি লকডাউন না মেনে নিয়মিতই মোটরসাইকেল নিয়ে চলাচল করছিলেন। যা এলাকায় আতঙ্কের সৃষ্টি করে। মঙ্গলবার লিংকরোড ষ্টেশনের ব্যবসায়ী সালামতের কাছে পাওনা টাকা চাইতে আসেন জাহাঙ্গীর। এ সময় টাকা আদায়ের কৌশল হিসাবে জাহাঙ্গীর নিজেই উত্তেজিত হয়ে সালামতকে জাপটে ধরেন ও হাতাহাতিতে লিপ্ত হন।

কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদ উল্লাহ মারুফ জানান, শুনেছি এক করোনা রোগী লকডাউন অমান্য করে বাস স্টেশনে এসে লোকজনের সঙ্গে ঝগড়াঝাটি করেছেন। রাতেই তাকে রামু আইসোলেশন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বিষয়টি শুনেছেন বলে জানিয়েছেন কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print