বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ

বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলহজ ১৪৪৫ হিজরি

মধ্যবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত মানুষের কাছে নিজের সাহায্য টুকু পৌঁছে দিচ্ছেন ছাএলীগ নেতা

ইফতেখারুল ইসলাম তৈয়ব: বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের ভয়াবহ প্রকোপ বিশ্বের সাথে সমানুপাতে বাংলাদেশেও বেড়ে চলছে। করোনা মোকাবিলায় সরকার ঘোষিত সাধারণ ছুটির কারণে খেটে খাওয়া, দিনমজুর এবং মধ্যবিত্ত শ্রেণীর পরিবার বিপাকে পড়ছে । চট্টগ্রামের এমন সময়ে মধ্যবিত্ত ও নিন্মবিত্ত পরিবারের পাশে দাড়িয়েছেন চট্টগ্রাম মহানগর শাখার চান্দগাঁও থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল আলম বাবু।

বৃহস্পতিবার (৯ এপ্রিল)রাত ১০টার দিকে চাঁন্দগাও থানাধীন বেশ কিছু এলাকায় প্রায় ১২০টি মধ্যবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

‌এই সময় চান্দগাঁও থানা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক তৌহিদুল আলম বাবু বলেন,বিভিন্ন এলাকায় এমন কিছু পরিবার আছে যারা লোকলজ্জায় মানুষের কাছে চাইতে পারে না। আমার সাধ্যমত প্রচেষ্টায় আমি যা পেরেছি তাদের মাঝে আমার সাহায্য টুকু পৌঁছে দিয়েছি এবং পর্যায়ক্রমে আরো ১২০টি পরিবারকে দিব।

রাতের অন্ধকার কেন এই উদ্যেগ এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,সাহায্য গোপনেই শ্রেয়।আমি চাইনা যাদের মুখে হাসি ফুটানোর জন্য এই উদ্যেগ তাদের সম্মান যেন মানুষের সামনে ক্ষুন্ন না হয়। তিনি আরো বলেন,আপনারা সকলে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকুন এবং এই ভাইরাস সম্পর্কে মানুষকে যার যার জায়গা থেকে সচেতন করুন।

‌এই সময় উপস্থিত ছিলেন, চান্দগাঁও থানা ছাত্রলীগ নেতা নাঈম উদ্দিন নয়ন,আরমান গণি,৬ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা মিনহাজুল আলম এবং মাহাবুল আলম মুন্না প্রমুখ।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print