বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ

বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলহজ ১৪৪৫ হিজরি

চট্টগ্রামে পাওনা টাকার জন্য পিটিয়ে করোনা রোগী বলে চালিয়ে দেয়ার চেষ্টা, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : নগরীর খুলশী এলাকায় প্রকাশ্যে এক ব্যক্তিকে মারধর করেছে প্রতিপক্ষ। টাকা লেনদেনের জেরে এ হামলার ঘটনা ঘটলেও বিষয়টিকে করোনা আক্রান্ত বলে চালিয়ে দেয়ার চেষ্টাও চালানো হয়। ঘটনার সময় আহত ওই ব্যক্তিকে টানাটানি করে রিকশায় তোলার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে বিষয়টি আড়াল করতে চায়। যদিও পুলিশ বিষয়টির রহস্য উদঘাটন করার পাশাপাশি অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করেছে। হামলার শিকার ওই ব্যক্তি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৮ নম্বর নিউরোলজি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুর ২টার দিকে চট্টগ্রামের একটি আলোচিত ফেসবুক গ্রুপে আরমান খান আরমান নামে এক ব্যক্তি একটা ভিডিও ও ৪টি ছবি পোস্ট করেন। সেখানে লেখা হয়- চট্টগ্রামের খুলশী থানার পাশে বাস্কেটের সামনে লোকটি ছটফট করছিলো। উপস্থিত পুলিশ সদস্যরা করোনা বলেই ধরে নিচ্ছে..’ দ্রুত সময়ের মধ্যে ছড়িয়ে পড়ে তার ওই পোস্টটি।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, মূলত টাকা-পয়সার লেনদেনের জের ধরেই হামলার শিকার হয়েছিলেন ওই ব্যক্তি। হামলাকারীদের মধ্যে মো. মোস্তাফিজ (৩৮) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print