রবিবার, ১৬ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ

রবিবার, ১৬ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ রবিবার, ১৬ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলহজ ১৪৪৫ হিজরি

চট্টগ্রামে সড়ক দূর্ঘটনায় ২ মেয়েসহ বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা নিহত !

প্রভাতী ডেস্ক: সীতাকুণ্ডের ফৌজদারহাটস্থ বাংলাবাজার বাইপাস মোড়ে লরির সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষে দুই মেয়েসহ বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক নিহত হয়েছেন।

শনিবার (২৮ ডিসেম্বর) সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদার হাট বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বেপরোয়া লরির ধাক্কায় দুটি প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টু (৪৫), তার স্ত্রী কনিকা আক্তার (৪০) এবং ছেলে মন্টু (১০) গুরুতর আহত হন। ঘটনাস্থলে নিহত হন দুই মেয়ে আতরা আনান খান (১৩) এবং তাসনিম জামান খান (১১)।

বেলা সাড়ে ১১টার দিকে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান  বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টু। পরিবারটি প্রাইভেটকারে বান্দরবান থেকে ঢাকা ফিরছিল।

ফায়ার স্টেশন সুত্র জানায়, সকালে পরিবার নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকার মিরপুরের বাসায় যাচ্ছিলেন বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান। তাদের বহন করা প্রাইভেট কারটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট ট্রাফিক বক্সের সামনে এলে ঢাকা থেকে আসা একটি লরির সঙ্গে ধাক্কা লাগে। লরি এবং প্রাইভেট কারের সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারান সাইফুজ্জামানের দুই মেয়ে। ছেলে, স্ত্রীসহ গুরুতর আহত হন তিনি।

বার আউলিয়া হাইওয়ে থানার এসআই কাউসার জানান, লরীটি ড্রাইভারসহ আটক করা হয়েছে। কার দুইটি থানায় নিয়ে যাওয়া হয়েছে। অপর কারের ড্রাইভার সুস্থ্য আছেন।সাইফুজ্জামানের বাড়ি চাঁদপুর জেলার কচুয়া থানার নিশ্চিন্তপুর গ্রামে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, ‘দুর্ঘটনায় আহত ৩জনকে চমেকে ভর্তি করা হয়। সাইফুজ্জামান মিন্টু বেলা সাড়ে ১১টার দিকে মারা গেছেন।’

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print