রবিবার, ১৬ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ

রবিবার, ১৬ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ রবিবার, ১৬ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলহজ ১৪৪৫ হিজরি

ঐক্যফ্রন্টের ৭ দফাকে ৭ চক্রান্ত বললেন- ওবায়দুল

প্রভাতী ডেস্ক: জাতীয় ঐক্যফ্রন্টের ৭ দফা দাবীকে আগামী সংসদ নির্বাচনের ৭ চক্রান্ত বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার দুপুরে টঙ্গী সরকারি কলেজ মাঠে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাজীপুর মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী গণসংযোগ ও পথসভার প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, “সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন আজ নষ্ট রাজনীতির প্রবর্তক, প্রচারক বিএনপির সঙ্গে হাত মিলিয়েছেন।জোটের নেতা কামাল হোসেন আছেন মঞ্চে, আর পেছনে আছে তারেক রহমান।মইনুলকে ঐক্যফ্রন্টের নেতা হিসেবে নয়, তাকে অপরাধী হিসেবে গ্রেফতার করা হয়েছে। বিএনপি আজ মাইনাস-২ এর নেতার সঙ্গে হাত মিলিয়েছে, তার মুক্তি দাবি করছে।”

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খানের সভাপতিত্বে এবং গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় ওই পথসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পররাষ্ট্রমন্ত্রী দীপু মনি, গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি মো. আখতারুজ্জামান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল আলম চৌধুরী নওফেল প্রমুখ।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print