শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ

শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই শাবান ১৪৪৫ হিজরি

সবার দৃষ্টি এখন সিলেটের জনসভায়

নিজস্ব প্রতিনিধি : সবাই তাকিয়ে আছেন সিলেটের জনসভার দিকে।কি কর্মসূচী আসতেছে সেই দিকে সবার নজর। সিলেটের ঐতিহাসিক রেজিষ্ট্রি মাঠে ঐক্যফ্রন্টের প্রথম সমাবেশ আজ দুপুর ৩টায় শুরু হবে । সকালে শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অন্যান্য নেতারা।

এর আগে তারা হযরত শাহ পরান (রহ.) এর মাজার জিয়ারত করেন। দুই পীরের মাজার জিয়ারতের সময় দেশ ও জাতির সুখ-সমৃদ্ধি, শান্তি ও কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

মাজার জিয়ারতের সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, জেএসডি সভাপতি আসম আবদুর রব, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, নাগরিক ঐক্যর আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীসহ বিএনপি ও জোটের অনেক নেতারা। আজ ভোর ছয়টার দিকে ঢাকা থেকে বিমানযোগে সিলেটে আসেন ফখরুলসহ জোটের নেতারা। সেখান থেকে তারা সরাসরি মাজারে যান।

সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত সাদেক জানান, দুই আউলিয়ার মাজার জিয়ারতের পর হোটেলে বিশ্রাম শেষে সমাবেশে যোগ দেবেন নেতারা।

এর আগে মঙ্গলবার রাতে হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। তিনি রাত আটটার দিকে মাজার জিয়ারতে যান।

সমাবেশে সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি থাকবেন গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন। প্রধান বক্তা থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print