শুক্রবার, ১৪ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ

শুক্রবার, ১৪ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ শুক্রবার, ১৪ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জিলহজ ১৪৪৫ হিজরি

ব্যারিস্টার মইনুলকে গ্রেপ্তার করেছে পুলিশ

প্রভাতী ডেস্ক: ব্যারিস্টার মইনুল হোসেনকে মানহানীর মামলায় ঢাকার উত্তরা থেকে গ্রেফতার করা হয়েছে। ২২ অক্টোবর রাত ৯টা ৪৬ মিনিটে উত্তরায় আ স ম আবদুর রবের বাসা থেকে বের হলে তাকে গ্রেফতার করা হয়।

ডিবির যুগ্ম কমিশনার মাহাবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন। মাহাবুব আলম আরো জানান, তাকে রংপুরের একটি মামলায় গ্রেফতার করা হয়েছে।জিজ্ঞাসাবাদের জন্য রংপুরে আইন শৃঙ্খলা বাহিনীর কাছে হস্তান্তর করা হবে।

এর আগে টকশোতে কটূক্তির অভিযোগে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন দৈনিক আমাদের অর্থনীতির নির্বাহী সম্পাদক মাসুদা ভাট্টি।গত রোববার দুপুরে ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মো. আসাদুজ্জামান নূরের আদালতে তিনি এ মামলা করেন।তবে আদালত এখনও আদেশ দেননি বলে জানা গেছে।

এর আগে জামালপুরে যুব মহিলা লীগের আহ্বায়ক ফারজানা ইয়াসমিন লিটার মানহানির মামলায় তিনি ৫ মাসের আগাম জামিন পান। এছাড়া সোমবার ভোলা, ব্রাহ্মণবাড়িয়া ও রংপুরে ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে মানহানি মামলা করে নারী সাংবাদিক ও নারী নেত্রিরা। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ার মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। উল্লেখ্য, গত ১৬ অক্টোবর একাত্তর টিভির একটি টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে নিয়ে করা মন্তব্য নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় ওঠে।নারী নেত্রীরা মাসুদা ভাট্টির কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে বলেন মইনুল হোসেনকে।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print