সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ

সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জিলকদ ১৪৪৫ হিজরি

করোনা ভাইরাস প্রতিরোধে চান্দগাঁও থানা ছাত্রলীগের পরিচ্ছন্নতা কার্যক্রম

২৫ মার্চ বুধবার করোনা ভাইরাস প্রতিরোধে জীবানুনাশক স্প্রে দিয়ে পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম পরিচালনা করেছে চান্দঁগাও থানা ছাত্রলীগ। চট্টগ্রাম মহানগরীর চান্দঁগাও থানাধীন ৬ নং ওয়ার্ড পূর্ব ষোলশহর এলাকার আওতাধীন হাবিলদার বাড়ি জামে মসজিদ ও মীর বাড়ি জামে মসজিদ এবং মসজিদের আশেপাশের এলাকায় এই পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়।

চান্দঁগাও থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল আলম বাবুর নেতৃত্বে এই পরিষ্কার-পরিছন্নতা অভিযান পরিচালনা করা হয়। এসময় তারা এলাকার মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করতে বিভিন্ন পরামর্শ প্রদান পূর্বক সচেতনতামূলক লিফলেট, সাবান এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

এই ব্যাপারে চান্দঁগাও থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল আলম বাবু বলেন, বিশ্বের সকল দেশের ন্যায় নোভেল করোনা ভাইরাস বাংলাদেশেও প্রভাব বিস্তার করছে।এই মুহূর্তে একমাত্র সচেতনতাই পারে এই ভয়ংকর ভাইরাস থেকে মুক্ত রাখতে। যার যার অবস্থানে সচেতন থেকে এবং সরকারের দেওয়া নির্দেশনা অনুযায়ী নিয়ম কানুন মেনে চলে নিজেকে এবং জাতিকে এই ভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত রাখতে হবে।

পরিচ্ছন্নতা অভিযানের সময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, চান্দঁগাও থানা ছাত্রলীগ নেতা নাঈম উদ্দিন নয়ন,শাকিল মাহমুদ,মিরাজুল আরেফিন,ফরহাদুল ইসলাম, ৬ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা মিনহাজুল আলম,মাহাবুল আলম মুন্না, প্রমুখ। – বিজ্ঞপ্তি

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print