বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ

বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলহজ ১৪৪৫ হিজরি

বাচ্চুর ইচ্ছাতেই মায়ের পাশে সমাহিত, লাল-হলুদ ফুলের গিটারে শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক : উপ মহাদেশের গিটার সম্রাট আইয়ুব বাচ্চু আর রূপালী গিটার হাতে অলি গলিতে ঘুরে বেড়াবেন না,মাতিয়ে তুলবেন না মঞ্চও। শনিবার বিকেল ৫ টায় মায়ের পাশে চির নিদ্রায় শায়িত হলেন এই ব্যান্ড সম্রাট।

আর কখনো প্রিয় শিল্পীর হাতে রূপালী গিটার দেখা যাবে না সেটা মেনে নিতে পারছেন না অনেকে। শ্রদ্ধা নিবেদনের জন্য ভক্তরা নিয়ে গেছেন লাল-হলুদ
ফুলের গিটার। তাঁর কবরের পাশে রূপালী গিটার না থাকলেও ফুলের তৈরী এই গিটার দেখে কেউ চিনতে ভুল করবেন না এইটা প্রিয় গিটার সম্রাটের কবর।

তাঁর ইচ্ছাতেই মায়ের পাশে তাঁকে সমাহিত করা হল।মৃত্যর ১৫ দিন আগেও চট্টগ্রামে অনুষ্ঠান করতে এসেছিলেন তিনি। সে সময় মায়ের কবর জিয়ারত করতে গিয়ে নিজের কবরের স্থান দেখিয়ে দেন তিনি।

এ বিষয়ে আইয়ুব বাচ্চুর মামা আব্দুল আলীম লোহানী বলেন, ‘গত ৩ অক্টোবর (বুধবার) মায়ের কবর জিয়ারত করতে এসে কবরস্থানের তত্ত্বাবধায়ক জাফরকে বলেছিল, “জাফর আমার যদি কিছু হয়ে যায় তাহলে আমার মায়ের পাশে আমাকে কবর দিবা।”

চৈতন্য গলি কবরস্থানের মতোয়ালী হাফেজ গোলাম রহমান বলেন, ‘আইয়ুব বাচ্চু চট্টগ্রামে এলে মায়ের কবর জিয়ারত করতে এখানে আসতেন। তার ইচ্ছায় আজ এখানে তার দাফন করা হয়েছে।’

বাংলাদেশের লিড গিটারিস্ট জনপ্রিয় ব্যান্ড শিল্পী আইয়ুব বাচ্চু বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকালে হৃদযন্ত্রে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। রাজধানীর স্কয়ার হাসপাতালে নেয়ার পথে ব্যক্তিগত গাড়িতে মৃত্যুর কোলে ঢলে পড়েন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print