রবিবার, ১৬ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ

রবিবার, ১৬ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ রবিবার, ১৬ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলহজ ১৪৪৫ হিজরি

রাজাখালী ফৈজুন্নেছা উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

২৮ এপ্রিল রবিবার সন্ধ্যা ৭টায় চট্টগ্রাম নগরীর মেরন সান স্কুল এন্ড কলেজ চকবাজার ক্যাম্পাসের হল রুমে রাজাখালী ফৈজুন্নেছা উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে সকলে এক সাথে আনন্দ মুখর পরিবেশে কেক কাটেন।

মোঃ আওলাদ হোছাইন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র পরিষদ এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ছরওয়ার কামাল, সদস্য রমিজ উদ্দিন,ডাক্তার আতিকুর রহমান, ইমরানুর রশিদ, আল-আমিন,মাশুক এলাহি, হাসনাত উদ্দিন, মঞ্জুরুল আলম, রিফাতুল ইসলাম,মোহাম্মদ গোফরান, মহীউদ্দীন খান আলমগীর, হাসান মোহাম্মদ জুনায়েদ রাসেল, আইয়ুব বাচ্চু,খোরশেদ আলম, মোরশেদুল আলম খোকন, রায়হান আকবর প্রমুখ।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ছরওয়ার কামাল বলেন, এই সংগঠন অনেক বাধা-বিপত্তি অতিক্রম করে আট বছর ধরে কার্যক্রম চালিয়ে আসছে তা অত্যন্ত প্রশংসার দাবিদার। তিনি বলেন, প্রাক্তন ছাত্র পরিষদ একদিন সমগ্র বাংলাদেশ জুড়ে দৃষ্টান্ত হয়ে থাকবে। অতীতে যারা সংগঠনের স্বার্থে কাজ করে গেছেন তারা অবশ্যই সংগঠনের স্বার্থে ভবিষ্যতেও কাজ করবেন বলে আশা করি। তিনি আরো বলেন, রাজাখালী ফৈজুন্নেছা উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী প্রাক্তন ছাত্র পরিষদ এর সমন্বয়ে গঠিত কমিটি দ্বারাই সুন্দরভাবে সম্পন্ন করা হবে।

ডাক্তার আতিক তার বক্তব্যে বলেন, প্রাক্তন ছাত্র পরিষদের নবগঠিত সুন্দর সুসম্পন্ন কমিটির মাধ্যমে সামনের কার্যাবলী সম্পন্ন হবে। নব কমিটি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও প্রাক্তন ছাত্র পরিষদের প্রধান উপদেষ্টা আলহাজ্ব এ জে এম গিয়াস উদ্দিন চৌধুরীর নেতৃত্বে এবং সকলের সমন্বয়ে গঠিত হবে যা সকলের কাছে গ্রহণযোগ্য হবে।

অন্যান্য বক্তারা বলেন, অতীতের সব ভুলকে শুধরে নিয়ে ভবিষ্যতে সকলের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে প্রাক্তন ছাত্র পরিষদ কে এগিয়ে নিতে হবে।

আলোচনা সভায় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সালাউদ্দিন, মিজানুর রহমান আকিব, আরকান খান জয়, ইরফাত মোস্তফা, জুনায়েদ বোগদাদী, আকিবুর রহমান, মিজান উদ্দিন শামিম, মোহাম্মদ ইলিয়াস, আজাদুল ইসলাম খোকন, বাচ্চু মিয়া এবং মোঃ আবু তারেক প্রমুখ।

উল্লেখ্য, ২০১২ সালের ২৭ এপ্রিল প্রাক্তন ছাত্র পরিষদ প্রতিষ্ঠা হওয়ার পর থেকে বিদ্যালয় এবং ছাত্রদের কল্যাণ মূলক কাজে ভূমিকা পালন করে আসছে।

বিজ্ঞপ্তি-

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print