শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ

শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই শাবান ১৪৪৫ হিজরি

যতদিন বেঁচে থাকবো ততদিন আপনাদের পাশে থাকবো-পূর্বদেশ সম্পাদক

মাস্টার নজির আহমদ ট্রাস্টের সদস্য সচিব ও দৈনিক পূর্বদেশ সম্পাদক মুজিবুর রহমান সিআইপি বলেছেন, আমরা যতদিন বেঁচে থাকবো, ততদিন আপনাদের পাশে থাকবো। আপনাদের সুখ দুঃখে সব সময় আমাদের পাশে পাবেন। কার কি সমস্যা আমাদের বলবেন, ইনশাল্লাহ যতটুকু সম্ভব পাশে থাকবো। মাস্টার নজির আহমদ বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে শীতবস্ত্র বিতরণকালে তিনি জনতার উদ্দেশ্য এসব কথা বলেন।

এ সময় মাস্টার নজির আহমদ ট্রাস্টের উদ্যোগে হাজারো দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শুক্রবার বিকালে মাস্টার নজির আহমদ বিশ্ববিদ্যালয় কলেজের মাঠে এ কর্মসূচি সম্পন্ন করা হয়।

মুজিবুর রহমান জনতার উদ্দেশ্য আরো বলেন, আমার বাবা আমাদের ওসিয়ত করে গেছেন, এলাকাবাসীর সেবা করতে। আমাদের পরিবারের সকল সদস্য আপনাদের সেবায় নিয়োজিত। সবাই আমাদের জন্য দোয়া করবেন, যাতে আজীবন আপনাদের সেবা করে যেতে পারি।

এ সময় উপস্থিত ছিলেন, কলামিস্ট ও গবেষক ড. মুহম্মদ মাসুম চৌধুরী, জহির উদ্দীন মোহাম্মদ বাবর,এমরানুল হক, ভিপি রায়হানুল হক চৌধুরী,আকতার, তুষার প্রমুখ।

বিজ্ঞপ্তি

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print