বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ

বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলহজ ১৪৪৫ হিজরি

বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করে নির্বাচনী প্রচারণা শুরু করলেন প্রধানমন্ত্রী

প্রভাতী ডেস্ক: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঢাকা থেকে সড়ক পথে আজ বুধবার দুপুর ২টার দিকে টুঙ্গিপাড়ায় এসে পৌঁছান শেখ হাসিনা। এরপর দুপুর ২টা ১৫মিনিটে তিনি বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বোন শেখ রেহানা ও পরিবারের সদস্যদের নিয়ে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এরপর কোটালী পাড়ায় বিকেল ৩টায় নির্বাচনী জনসভায় বক্তব্য রাখার মধ্য দিয়ে নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন শেখ হাসিনা। উল্লেখ্য,তিনি গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলা) আসনে প্রার্থী হয়েছেন।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, বি এম মোজাম্মেল হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print