বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ

বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলহজ ১৪৪৫ হিজরি

বেগম খালেদা জিয়া মুক্তি মঞ্চের মানববন্ধন

সাবেক প্রধান মন্ত্রী, বিএনপি’র সাবেক চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানকে মিথ্যা মামলায় সাজা প্রদানের প্রতিবাদে এবং সাজা প্রত্যাহারের  দাবীতে বেগম খালেদা জিয়া মুক্তি মঞ্চ’র উদ্যোগে মানববন্ধন ১লা নভেম্বর দুপর ২ টায় চট্টগ্রাম সি.এম.এম আদালত চত্ত্বরে অনুষ্ঠিত হয়। বেগম খালেদা জিয়া মুক্তি মঞ্চ’র প্রধান সমন্বয়ক এড. এম আনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং সমন্বয়ক এড. তৌহিদ হোসেন সিকদারের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন মহানগর বিএনপি’র সহ সভাপতি এবং সাবেক মহানগর পি,পি এড. আবদুস ছাত্তার। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের জনপ্রিয়তার কারণে সরকার তাদেরকে ভয় পায় বলে একের পর এক মিথ্যা মামলায় সাজা দিয়ে জনগণ থেকে তাদেরকে দূরে রাখতে চায়। এখন জনগণ সচেতন হয়েছে, তাই দূর্বার আন্দোলনের মাধ্যমে বেগম জিয়াকে মুক্ত করে সরকারের পতন ঘটানো হবো।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন সংগঠনের অন্যতম সমন্বয়ক এড. মোঃ রফিকুল হক, এড.আব্দুল মান্নান, এড. শাহাবুদ্দিন কুতুবি, এড.আবু নাসের বিন হাসেম, এড. সাইফুল ইসলাম আজাদ, এড. মাইনুদ্দিন, এড.মোঃ ইয়াসিন, চট্টগ্রাম আইন কলেজ ছাত্রদলের সাধারন সম্পাদক মোঃ আলমগীর, সহ সভাপতি মোঃ ইকবাল, মোঃ ইয়াসিন আরাফাত এবং মোঃ মোফাচ্ছিরুল হক প্রমুখ।
বক্তারা আন্দোলনের মাধ্যমে সরকার পতনের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print