সোমবার, ২৬শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ

সোমবার, ২৬শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ সোমবার, ২৬শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৫ই শাবান ১৪৪৫ হিজরি

নামায-দোয়া,পত্রপত্রিকা ও টেলিভিশনে সময় কাটে খালেদা জিয়ার !

প্রভাতী ডেস্ক: জেল থেকে বের হওয়ার পর গগম খালেদা জিয়ার। বর্তমানে করোনা পরিস্থিতির অবনতির কারণে তার সঙ্গে পরিবারের ২/১ জন সদস্য ছাড়া আর কেউ দেখা করার সুযোগ পাচ্ছেন না। দলের নেতাকর্মীদের দেখা করার বিষয়ে নিষেধাজ্ঞা আগের মতই। তিনি  ঈদের আগে কারো সাথে দেখা করবেন না। করোনা পরিস্থিতির উন্নতি হলে হয়তবা ঈদে সীমিত পরিসরে দলের নেতাকর্মীদের সাক্ষাৎ দিতে পারেন। তবে বর্তমানে তার সঙ্গে সাক্ষাতের পুরো বিষয়টি নির্ভর করছে স্বজনদের উপরে। তাঁর বেশিরভাগ সময় কাটে নামাজ -দোয়া পড়ে, সংবাদপত্র এবং টেলিভিশনে।

জানা গেছে, বাসভবনে নিরাপত্তা চেয়ে করা আবেদনে সাড়া নেই পুলিশের। সূত্র জানায়, অসুস্থতার বিষয়ে ডাক্তারের পরামর্শ মেনে চলছেন। তার সঙ্গে রয়েছেন গৃহকর্মী ফাতেমা এবং নার্স। তারাই দেখভাল করছেন তার।

বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার জানান, ম্যাডাম আগের মতই আছেন। এ বিষয়ে বেশী কিছু বলতে পারবো না। তবে বাসভবনের নিরাপত্তা চেয়ে প্রায় ২৪দিন আগে করা আবেদনে পুলিশের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

বর্তমান অবস্থা সর্ম্পকে বিএনপির ভাইস চেয়ারম্যান ও তার ব্যক্তিগত চিকিৎসক ডা. এজেডএম জাহিদ হোসেন বলেন, ম্যাডাম ভীষণ অসুস্থ। তার চিকিৎসা জরুরি। কিছু পরীক্ষা-নিরীক্ষা করা প্রয়োজন। কিন্তু সার্বিক পরিস্থিতি এমন যে, এখন এটি সম্ভব হচ্ছে না। তিনি বলেন, পত্রবধু জোবাইদা রহমানের তত্তাবধানে তার ব্যক্তিগত চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে চিকিৎসা চলছে। যেহেতু দীর্ঘদিন ধরে নানা জটিল সমস্যায় ভুগছেন তিনি। ভালো হতে সময় লাগবে।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print