রবিবার, ১৬ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ

রবিবার, ১৬ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ রবিবার, ১৬ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলহজ ১৪৪৫ হিজরি

চট্টগ্রামের পটিয়া থানা থেকে পালিয়ে গেল নারী ইয়াবা ব্যবসায়ী, ৩ পুলিশ ক্লোজড !

প্রভাতী ডেস্ক: চট্টগ্রামের পটিয়া থানা থেকে এক নারী ইয়াবা ব্যবসায়ী পালিয়ে যাওয়ার সংবাদ পাওয়া গেছে। শনিবার (১লা জানুয়ারী) ভোরে পটিয়া থানার মুন্সির রুম থেকে পালিয়ে যায় লাইজু। এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে তিন পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। চট্টগ্রামের পটিয়ায় ইয়াবাসহ গ্রেফতারের পর মোছাম্মদ লাইজু (২৯) নামে এক নারী থানার মহিলা টয়লেটের ভেনটিলেটর দিয়ে পালিয়ে গেছে।

পুলিশ জানায়, ইয়াবার একটি চালান চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক হয়ে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছে এমন খবরের ভিত্তিতে পোস্ট অফিস রোড এলাকায় শুক্রবার রাতে অভিযান চালায় পটিয়া থানার একটি টিম। এ সময় লাইজু নামের এক নারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর এক্স-রে করে পুলিশ নিশ্চিত হয় তার পেটের ভিতর ইয়াবা ট্যাবলেট জাতীয় কিছু রয়েছে। পরে ওষুধ খাইয়ে তার বিশেষ অঙ্গ ও পেটের ভিতর থাকা ১ হাজার ৯শ’ পিস ইয়াবা বের করে পুলিশ। এরপর হ্যান্ডকাপ ছাড়া ওই নারীকে রাখা হয় পটিয়া থানা পুলিশের মুন্সির রুমে। একপর্যায়ে গ্রেফতার নারী কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়।

পুলিশ জানায়, গ্রেফতারের পর ওই নারী বাঁচার জন্য নিজেকে সাংবাদিক বলে পরিচয় দেয় এবং
মাসুদা ভাট্টি সম্পাদিত “আমাদের অর্থনীতি” পত্রিকার আইডি কার্ড দেখায়।

আসামি পলায়নের ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরোজুল হক টুটুল ঘটনাস্থল পরিদর্শন করেন। কর্তব্যে অবহেলার দায়ে তিন পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। এই তিন পুলিশ সদস্য হলেন এএসআই শামসুদ্দিন ভুঁইয়া, কনস্টেবল মো. রিয়াজ ও নারী কনস্টেবল মমতাজ বেগম।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন বলেন, ইয়াবাসহ পুলিশ হেফাজতে থাকা লাইজু নামের এক মহিলা টয়লেটের ভেনটিলেটার দিয়ে পালিয়ে গেছে। ইয়াবা উদ্ধার ও পুলিশ হেফাজত থেকে পালানোর ঘটনায় থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। তাকে পুনরায় গ্রেফতারের অভিযান চলছে।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print