বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ

বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলহজ ১৪৪৫ হিজরি

চট্টগ্রাম আইন কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ !

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছেন মোহাম্মদ আলমগীর

দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং কেন্দ্রীয় ছাত্রদলনেতাদের মুক্তি ও চট্টগ্রাম আইন কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি জায়েদ বিন রশিদ, বর্তমান সভাপতি রবিউল হোসেন রবিসহ কেন্দ্রীয় ও চট্টগ্রাম মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সোমবার (৩রা ফেব্রুয়ারী) বিকেলে চট্টগ্রাম আইন কলেজ ছাত্রদলের উদ্যেগে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি কলেজ ক্যাম্পাস থেকে বের হয়ে কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কলেজ ক্যাম্পাসে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দিচ্ছেন মোহাম্মদ আলমগীর

আইন কলেজ ছাত্রদলের সহ-সভাপতি ইকবাল হোসেনের সভাপতিত্বে এবং দপ্তর সম্পাদক কাউছার হোসেনের সঞ্চালনায় মিছিলোত্তর সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম আইন কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দমন-পীড়ন করে ছাত্রদলকে স্তব্ধ করে রাখা যাবে না। দেশনেত্রী বেগম খালেদ জিয়া এবং চট্টগ্রাম মহানগর ছাত্রদলের মতবিনিময় সভা থেকে থেকে আটককৃত কেন্দ্রীয় ছাত্রদলের নেতৃবৃন্দকে দ্রুত মুক্তি দিতে হবে। চট্টগ্রাম আইন কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি এড. জায়েদ বিন রশিদ, বর্তমান সভাপতি রবিউল হোসেন রবিসহ কেন্দ্রীয় ও চট্টগ্রাম মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চট্টগ্রাম আইন কলেজ ছাত্রদলের সহ-সম্পাদক এড.মির্জা ইকবাল, মহানগর ছাত্রদল নেতা সৌরভ প্রিয় পাল, মেজবাউল নোমান এবং চট্টগ্রাম পলিটেকনিক্যাল ইনস্টিটিউট ছাত্রদলের সভাপতি কামরুল হাছান আকাশ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, চট্টগ্রাম আইন কলেজ ছাত্রদলের সহ-সম্পাদক তানভীর আলম, সরোয়ার আলম এবং প্রচার সম্পাদক রিয়াজ উদ্দীন।

বিক্ষোভ মিছিল এবং সমাবেশে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, মহিলা বিষয়ক সম্পাদক তানিয়া শারমিন, আইন কলেজ ছাত্রদলনেতা মো: মনিরুল ইসলাম, খাইর উদ্দীন, মো: জিয়াউল হক, মো: আবুল কাশেম, মো: ফারুক, মো: রাকিব, মো: শাওন, মো: সালাহ উদ্দীন, মো: ইমন, মোবারক হোসেন, মনির হোসেন প্রমুখ। – বিজ্ঞপ্তি

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print