বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ

বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলহজ ১৪৪৫ হিজরি

বাঁশখালীতে গণধর্ষণ মামলার আসামি ‘পুতুইয়া ডাকাত’ অস্ত্রসহ গ্রেফতার!

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম জেলার বাঁশখালীর পূর্ব চাম্বল এলাকার চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার চার্জশিটভুক্ত প্রধান আসামি জসিম উদ্দিন (৩০) ওরফে পুতুইয়া ডাকাতকে একটি একনলা বন্দুক ও একটি ছুরিসহ গ্রেফতার করেছে র‌্যাব। জসীম বাঁশখালীর পূর্ব চাম্বল এলাকার মো. কালুর ছেলে।

রবিবার (২২ ডিসেম্বর) সকাল ৬টায় তাকে চাম্বল রাস্তার মাথা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব সূত্রে জানা যায়, ১৯/০৮/২০১৮ইং তারিখের একটি গণধর্ষণ মামলার চার্জশিটভুক্ত প্রধান আসামি পুতুইয়া ডাকাত। বিভিন্ন থানায় তার বিরুদ্ধে রয়েছে অপহরণ, ধর্ষণ, ডাকাতি সহ একাধিক মামলা।

বাঁশখালীসহ আশপাশের জনপদে দীর্ঘদিন ধরে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন অপরাধ সংগঠিত করে আসছিল ডাকাত পুতুইয়া এবং তার বাহিনী। বাঁশখালীর কুখ্যাত ডাকাত আখতার, এখলাস, হেফাজসহ ৭/৮ জনের এই বাহিনীর স্থানীয়ভাবে রয়েছে কুখ্যাতি। এদের মধ্য পুতুইয়া ডাকাত ও আখতার সহোদর।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি কাজী মো. তারেক আজিজ চট্টগ্রাম প্রতিদিনকে জানান, আজ ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুখ্যাত এই ডাকাতকে আমরা গ্রেফতার করি। তার নিজস্ব একটি ডাকাত বাহিনী রয়েছে। এছাড়াও পুতুইয়া ডাকাত একটি চাঞ্চল্যকর গণধর্ষণ মামলারও আসামি।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print