সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ

সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জিলকদ ১৪৪৫ হিজরি

আগামীতে কঠিন নির্বাচন আসছে- নাসিম

প্রভাতী ডেস্ক: বিএনপির রাজনীতিকে ভুলে ভরা আখ্যা দিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন বিএনপির নেতাকর্মীদের জীবন শেষ হয়ে গেছে। ভোটে বা রাজপথে কোথাও বিএনপি দাঁড়াতে পারবে না আওয়ামী লীগের সামনে। তবে এসময় নাসিম আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক থাকা দরকার উল্লেখ করে বলেন, সামনের নির্বাচন কঠিন নির্বাচন হতে যাচ্ছে, ফাঁকা মাঠে গোল দেয়া যাবে না। রোববার (৮ ডিসেম্বর) রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধনী পর্বে এ মন্তব্য করেন তিনি।

নগরীর বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে আয়োজিত সম্মেলনে প্রধান অ’তিথি ছিলেন মোহাম্মদ নাসিম। চূড়ান্ত লড়াইয়ে জিতে রাজনৈতিক প্রতিপক্ষকে নিশ্চিহ্ন করারও ঘোষণা দেন নাসিম। লড়াইয়ের জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের এখন সুখের সময় নয়। আমাদের লড়াই শেষ হয়নি। বিএনপি-জামায়াত ও জঙ্গীরা বিষধর সাপ। সুযোগ পেলেই তারা আমাদের ছোবল দেবে। তাদের বিষয়ে সতর্ক থাকতে হবে।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। বিশেষ অতিথি ছিলেন দলের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য মেরিনা জাহান, নুরুল ইসলাম ঠান্ডু, উপদেষ্টা প্রফেসর ড. আব্দুল খালেক ও প্রফেসর ড. সাইদুর রহমান খান।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print