শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ

শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই শাবান ১৪৪৫ হিজরি

ঢাকায় দুটি বাড়ির মালিক হয়েও হতভাগা বাবার ঠিকানা হলো বৃদ্ধাশ্রম !

প্রভাতী ডেস্ক: ঢাকায় দু’টি বাড়ির মালিক হয়েও এক হতভাগা বাবার ঠিকানা হয়েছে বৃদ্ধাশ্রমে। দাওয়াত খাওয়ানোর কথা বলে বাড়ির বাইরে এনে অসুস্থ বৃদ্ধ পিতাকে রাজধানীর রাস্তায় ফেলে গেছেন সন্তানেরা। পরে তাকে উদ্ধার করে কল্যাণপুরের দক্ষিণ পাইকপাড়ায় চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারে রাখা হয়।

একজন নারী চিকিৎসক গত বুধবার (২০ নভেম্বর) কল্যাণপুরের দক্ষিণ পাইকপাড়ায় চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারে ফোন দিয়ে বিষয়টি জানালে তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়।

ঐ বৃদ্ধকে ধানমন্ডির ১৫ নম্বরের কেএফসি রেস্তোরাঁর পাশ থেকে উদ্ধার করা হয়। বর্তমানে তিনি অনেকটা সুস্থ। তবে তার ঠিকানা ও পরিবার সম্পর্কে এখনো  স্পষ্ট কিছু জানা যায়নি।

বৃদ্ধাশ্রমের প্রধান নির্বাহী মিলটন সমাদ্দার গণমাধ্যমকে জানান, উনি একদমই কানে শুনতে পারেন না। শরীরের বাম পাশ প্যারালাইজড। রাস্তায় কয়েকদিন ফেলে রাখায় শরীর একদম ভেঙে পড়েছে। আমাদের নিজস্ব চিকিৎসক তাকে দেখেছেন। এখন চিকিৎসা পেয়ে উনি অনেক ভালো আছেন। আমরা এখনো তার পরিবারের কাউকে পায়নি। কানে না শুনার কারণে উচ্চস্বরে কথা বলতে হয়। তিনি ঠিকানা বলেছেন ডেমরা। সেখানে নিজের দুটি বাড়ি রয়েছে বলেও তিনি বলছেন। এক মেয়ের নাম বললেও তা স্পষ্ট বোঝা যায় না। তবে এ টুকু বোঝা গেছে তাকে দাওয়াত খাওয়ানোর কথা বলে রাস্তায় ফেলে গেছে সন্তানেরা।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print