শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ

শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই শাবান ১৪৪৫ হিজরি

হিযবুত তাহরীর চট্টগ্রাম আঞ্চলিক প্রধানসহ বেশ কয়েকজন জঙ্গী আটক

ফয়সাল হোসেন: নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীরের চট্টগ্রামের আঞ্চলিক প্রধানকে আটকের কথা জানিয়েছে পুলিশ। তার নাম-পরিচয় এখনো প্রকাশ করেনি পুলিশ। তবে পুলিশ সূত্রে জানা গেছে, হিযবুতের আঞ্চলিক প্রধান চট্টগ্রামের একটি ইংরেজি মাধ্যম স্কুলের শিক্ষক।

শুক্রবার (২২ নভেম্বর) সন্ধ্যার পর থেকে চট্টগ্রাম নগরীর বিভিন্নস্থানে জঙ্গিবিরোধী সাঁড়াশি অভিযানে বেশ কয়েকজন জঙ্গীকে গ্রেপ্তার করার কথা জানিয়েছে পুলিশ।

শুক্রবার দুপুর থেকে রাত পর্যন্ত চট্টগ্রামের কোতোয়ালি, চকবাজার ও বাকলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে মহানগর পুলিশের দক্ষিণ জোনের অতিরিক্ত উপ কমিশনার শাহ আবদুর রউফ জানান।

তিনি বলেন, ‘আমাদের ৫টি টিম ৫ভাগে ভাগ হয়ে অভিযান চালাচ্ছে। হিযবুত তাহরীরের আঞ্চলিক প্রধানকে আটক করা হয়েছে। আরও কয়েকজন আটক আছে। ল্যাপটপ, মোবাইল, জিহাদি বই ও লিফলেট উদ্ধার করা হয়েছে।’

তবে ঠিক কত জনকে গ্রেপ্তার করা হয়েছে বা তাদের নাম-পরিচয় কী, সে বিষয়ে কোনো তথ্য দেননি এই পুলিশ কর্মকর্তা। তিনি বলেন, শনিবার মহানগর পুলিশের পক্ষ থেকে এ বিষয়ে ব্রিফ করা হবে। তখনই বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print