রবিবার, ১৬ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ

রবিবার, ১৬ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ রবিবার, ১৬ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলহজ ১৪৪৫ হিজরি

খালেদা জিয়ার মুক্তি ও কেদ্রীয় ছাত্রদলের নব-নির্বাচিত কমিটিকে স্বাগত জানিয়ে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের মিছিল

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন এবং সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলকে শুভেচ্ছা জানিয়ে ২০ সেপ্টেম্বর শনিবার বিকেলে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের পক্ষ হতে নগরীর এক কিলোমিটার এলাকায় একটি স্বাগত মিছিলোত্তর সমাবেশ অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা জি.এম সালাহউদ্দিন কাদের আসাদ’র সভাপতিত্বে ও নগর ছাত্রদল নেতা আব্দুল কাদেরের সঞ্চালনায় মিছিলোত্তর সমাবেশে বক্তারা বলেন-সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন মামলায় রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে রাজনৈতিক প্রতিপক্ষকে নির্মূলের উদ্দেশ্যে এবং ক্ষমতার লোভে স্বৈরাচারী আওয়ামীলীগ সরকার বেগম খালেদা জিয়াকে কারান্তরীন করে রেখেছে। ছাত্র সমাজ অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি চায়।

এসময় বক্তারা নব-নির্বাচিত কেন্দীয় ছাত্রদলের সভাপতি-সম্পাদকের সাফল্য কামনা করেন। তারা মনে করেন বর্তমান কমিটি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে সারাদেশের ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ করতে শক্তিশালী ভূমিকা রাখবে।

মিছিল ও সমাবেশে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি মোঃ রাশেদুল ইসলাম, নগর ছাত্রদল নেতা শাহেদ তৈমুর, সিফাতুল রাফসান, মোরশেদুল ইসলাম মৌমিত, মহসিন কলেজ ছাত্রদল নেতা জুনায়েদ রাসেল, পাঁচলাইশ থানা ছাত্রদল নেতা হামিদ হোসেন হামিদ, খোরশেদ আলম রুবেল, আব্দুর রশিদ, সাইদুল আনোয়ার মাসুদ, বাকলিয়া থানা ছাত্রদল নেতা মো: ইমরান হোসেন, মো: আবির, আজমল হোসেন, সাকিল আদনান, আশিকুর রহমান নয়ন, মুহাম্মদ ওসমান, মারুফ, গিয়াস উদ্দিন প্রমুখ।–বিজ্ঞপ্তি

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print