শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ

শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই শাবান ১৪৪৫ হিজরি

নারায়নগঞ্জে ২০জনের অধিক ছাত্রী এবং তাদের মায়ের সাথে ব্লাকমেইলিং করে ধর্ষণের দায়ে ২ শিক্ষক আটক

প্রভাতী ডেস্ক: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একটি বেসরকারি স্কুলে ব্লাকমেইলিং করে ২০ জনেরও অধিক ছাত্রী এবং তাদের মায়ের সাথে চার বছর ধরে যৌন হয়রানিসহ ধর্ষণের অভিযোগে দুই শিক্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

২৭ জুন বৃহস্পতিবার দুপুরে সিদ্ধিরগঞ্জের নাসিক ২নং ওয়ার্ডের মিজমিজি কান্দাপাড়া মাদ্রাসা রোড এলাকাস্থ অক্সফোর্ড স্কুলে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় অভিযুক্ত শিক্ষকদের মোবাইল ফোন, ল্যাপটপ এবং ক্যামেরায় তল্লাশি করে ২০ জনেরও অধিক ছাত্রীর সাথে ধারণকৃত লোমহর্ষক চিত্র জব্দ করা হয়।

গ্রেপ্তার ২শিক্ষক হলো – মাদারীপুর সদরের শিলখাড়া এলাকার সিরাজুল ইসলাম সরকারের ছেলে ওই স্কুলের সহকারী শিক্ষক আরিফুল ইসলাম সরকার ওরফে আশরাফুল এবং ফরিদপুর জেলার কোতয়ালি থানার বাকচর এলাকার মৃত শহিদুল্লা শেখের ছেলে ও ওই স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক জুলফিকার ওরফে রফিকুল ইসলাম।

ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে শত শত মানুষ স্কুলের সামনে জড়ো হয়ে স্কুলের অভিযুক্ত শিক্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং শিক্ষাপ্রতিষ্ঠানটি বন্ধের দাবিতে বিক্ষোভ করেন।

র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন জানান, আমরা সকালে খবর পাই যে- সিদ্ধিরগঞ্জের অক্সফোর্ড স্কুলের এক শিক্ষক বিভিন্ন ছাত্রীদের যৌন হেনস্থা করেছে এই খবরে স্কুলে আসি। আমরা আসার সাথে সাথে সিদ্ধিরগঞ্জ থানার ওসি ঘটনাস্থলে আসলে ওই শিক্ষককে গ্রেপ্তার করি। তাকে গ্রেপ্তারের পরে তার মোবাইলে যেসব ডকুমেন্টস পাই- তা অত্যন্ত ভয়ানক। আমরা ২০ জনের অধিক ছাত্রীর সাথে সে বিভিন্ন কৌশল করে ধর্ষণ করার চিত্র মোবাইলে ধারণ করার ডকুমেন্ট আমরা তার মোবাইল এবং বিভিন্ন ডিভাইসে পাই। আমরা আরো কিছু ডিভাইস পেয়েছি যা এখনো চেক করা সম্ভব হয়নি।তাকে জিজ্ঞাসাবাদ করার পরে আমরা জানতে পারি যে, এই স্কুলের প্রধান শিক্ষক তাকে বিভিন্নভাবে সহায়তা করেছে। এজন্য আমরা তাকেও গ্রেপ্তার করেছি।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print