বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ

বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলহজ ১৪৪৫ হিজরি

বিদ্রোহী গ্রুপের হামলায় চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ সম্পাদক সুভাষ আহত

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজের উপর হামলা করেছে তাদের বিদ্রোহী গ্রুপ। বুধবার (২৬ জুন) সন্ধ্যায় চট্টগ্রাম কলেজ হোস্টেল গেটে তার উপর হামলা হয়। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বিষয়টি নিশ্চিত করে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন চট্টগ্রাম বলেন, রাতে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা বেলালের নেতৃত্বে ১০-১২ জন মিলে সুভাষ মল্লিক সবুজকে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বলে তথ্য পাওয়া গেছে। তাকে চমেক হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে যেন আইন-শৃঙ্খলার অবনতি না হয় সেজন্য পুলিশ সতর্ক আছে।

চকবাজারের ব্যবসায়ী জানান,হঠাৎ ছাত্রলীগ-যুবলীগ মিছিল সহকারে চকবাজারের বিভিন্ন প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর করেছে। পরে খবর পাওয়া গেছে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের উপর হামলাকে কেন্দ্র করে তারা শোডাউন দিচ্ছে।

কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম জানান, চন্দনপুরার রউফ বাহিনী আমার কমিটির সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজের উপর হামলা চালিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। সবুজ চমেকে চিকিৎসাধীন। আমরা এই হামলার নিন্দা জানাই এবং দল থেকে বহিস্কারাদেশ চেয়ে কর্তৃপক্ষকে অনুরোধ জানাবো।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print