শুক্রবার, ১৪ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ

শুক্রবার, ১৪ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ শুক্রবার, ১৪ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জিলহজ ১৪৪৫ হিজরি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ৬বছরের শিশুকে ধর্ষণ করলো দুঃসম্পর্কের মামা

প্রভাতী ডেস্ক: হৃদয়হীন এক ধর্ষকের ভয়াল থাবা থেকে রক্ষা পায়নি ৬বছরের শিশু । ছয় বছরের শিশুটি বাড়ির সিঁড়িতে বসে খাচ্ছিল। সেখান থেকেই তাকে পাশের নির্মাণাধীন ভবনে নিয়ে মুখ চেপে ধর্ষণ করে শিশুটির মায়ের চাচাতো ভাই ও প্রতিবেশী মিল্টন ফকির (২২)। গত ৯মে বৃহস্পতিবার সন্ধ্যায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার একটি গ্রামে এই ঘটনা ঘটে। আহত শিশুটিকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুটির মা জানান, ‘আমার স্বামী বিদেশে থাকেন। মেয়েকে নিয়ে টুঙ্গিপাড়া সদরে থাকি। চলতি মাসে মেয়েকে নিয়ে বাবার বাড়িতে আসি। সেখানে বৃহস্পতিবার সন্ধ্যায় মেয়েকে কিছু খাবার খেতে দিয়ে পানি আনতে গিয়েছিলাম। একটু পরে এসে দেখি মেয়ে নেই, খাবার নীচে পড়ে আছে। কিছুক্ষণ মেয়ের নাম ধরে ডাকাডাকি করি। না পেয়ে বাড়ির বাইরেগিয়ে দেখতে পাই শিশুটি পাশের নির্মাণাধীন ভবনের দিক থেকে আসছে। কিন্তু সে হাঁটতে পারছে না, কাঁপছে। অবস্থা দেখে মেয়েকে জড়িয়ে ধরে চিৎকার করে ওঠি। মা আমাকে মিল্টন মামা…এটুকু বলেই আমার কোলে অচেতন হয়ে পড়ে আমার মেয়ে।’

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সানোয়ার হোসেন বলেন, এ ঘটনায় জিজ্ঞাসার জন্য ৪জনকে আটক করা হয়েছে। মিল্টনকে গ্রেপ্তারে অভিযান চলছে।

বেসরকারি সংস্থা “মানুষের জন্য ফাউন্ডেশন” এর হিসাবে চলতি মাসের প্রথম আট দিনে সারা দেশে ধর্ষণের শিকার হয়েছে ৪১টি শিশু।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print