সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ

সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জিলকদ ১৪৪৫ হিজরি

চট্টগ্রামে ব্যবসায়ীদের গণপিঠুনীতে সাবেক ছাত্রলীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের ডবলমুরিং থানাধীন পাহাড়তলী বাজারে আজ সোমবার চাঁদা তুলতে গিয়ে ব্যবসায়ীদের গণপিটুনিতে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। নিহত মহিউদ্দিন সোহেল (২৭) খুলশী এলাকার বাসিন্দা।

নিহত সোহেলের গ্রামের বাড়ী চাঁদপুর। তার বাবা রেলওয়েতে কর্মরত থাকার সুবাদে তারা স্বপরিবারে চট্টগ্রামের খুলশী এলাকায় দীর্ঘদিন ধরে বসবাস করছিল।

স্থানীয় ব্যবসায়ীদের দাবি, নিহত মহিউদ্দিন সোহেল এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী। তিনি নিজেকে আওয়ামী লীগের নেতা হিসেবে পরিচয় দিতেন। তার চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডে দীর্ঘদিন ধরে এলাকাবাসী ও ব্যবসায়ী সমাজ অতিষ্ঠ ছিল। আজ বেলা ১১টায় কয়েকজন ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি করতে এলে ব্যবসায়ীরা তাকে গণপিটুনি দেয়।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন সেলিম বিষয়টি নিশ্চিত করে বলেন, ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবি করতে গেলে দুই পক্ষের বিরোধে গণপিটুনীতে সোহেল নামে এক সন্ত্রাসী মারা গেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে নিহত সোহেলের বিষয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতারা কোনো মন্তব্য করতে অস্বীকার করেন।

জানা গেছে, নিহত সোহেল ছাত্রলীগের (রিপন-রোটন) সংসদের কেন্দ্রীয় নেতা ছিলেন। তিনি ওই সংসদের উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print