সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ

সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জিলকদ ১৪৪৫ হিজরি

অনুরাগীদের চোখে তাহসান-মিথিলা ছিলো ‘মেড ফর ইচ আদার’ কাপল

কম বয়সে তাহসানকে বিয়ে করা ছিলো বড় ভুল: মিথিলা

নতুন সম্পর্কে জড়ালেও কন্যার কারণে প্রাক্তন স্বামীর সঙ্গে সৌজন্যের সম্পর্ক বজায় রেখে চলেছেন মিথিলা

২০ বছর বয়সে তাহসানকে বিয়ে করেছিলেন মিথিলা। ১১ বছর পর তাদের দাম্পত্য জীবন শেষ হয়ে যায়। সেই সম্পর্ক নিয়ে এবার বিস্ফোরক তথ্য দিলেন তিনি। ২০১৭ সালের অক্টোবরে সুদীর্ঘ ১১ বছরের দাম্পত্য সম্পর্কের ইতি টানেন তাহসান-মিথিলা। তাহসানের সঙ্গে ডিভোর্সের প্রায় দুই বছর পর ২০১৯ সালের ডিসেম্বরে টালিগঞ্জের নামি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রাফিয়াত রাশিদ মিথিলা।

অনুরাগীদের চোখে তাহসান-মিথিলা ছিলো ‘মেড ফর ইচ আদার’ কাপল। কিন্তু মিথিলার কথায়- তার ‘জীবনের বড় ভুল’ তাহসানকে বিয়ে করা। মাত্র ২০ বছর বয়সে ২০০৬ সালে সঙ্গীতশিল্পী- অভিনেতা তাহসানকে বিয়ে করেছিলেন মিথিলা। সম্প্রতি এক টক শো ‘ফান উইথ ফেবারিটস’-এ ব়্যাপিড ফায়ার রাউন্ডে এমন বিস্ফোরক মন্তব্য করতে শোনা গেছে সৃজিত ঘরণীকে। যার ক্লিপ এখন নেট দুনিয়ায় ভাইরাল।

মিথিলাকে জীবনের বড় ভুল সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি সাফ জবাব দেন- ‘আমি জীবনে ছোট ছোট ভুল অনেক করেছি… তবে বড় ভুল অনেক ছোটবেলায় বিয়ে করে ফেলা।’ এ মন্তব্যের জেরে ‘সাহসী’ মিথিলাকে তুমুল কটাক্ষের মুখে পড়তে হয়।

একজন নেটিজেন লেখেন- ‘হাস্যকর বড়ই হাস্যকর।। ছোটবেলায় তাহসানের মতো সেলিব্রিটিকে বিয়ে না করলে, আপনার মতো মিথিলা সারাজীবন প্রদীপের নিচেই থেকে যেতেন’।

অপর একজন লেখেন- ‘মিথিলা আপুর জীবনের সবচেয়ে বড় ভুল; তাহসান ভাইয়ের অসম্ভব ভালোবাসাকে বুঝতে না পারা’।

এই শো’তেই প্রাক্তন স্বামী তাহসানের সঙ্গে নিজের সম্পর্কের সমীকরণ নিয়ে কথা বলতে গিয়ে মিথিলা জানান, ‘আমার কাছে সবচেয়ে গুরুত্ব আমার মেয়ে। আর তাহসান আমার সন্তানের বাবা। সেইজন্য যতটুকু বন্ধুত্ব সুলভ থাকা যায়, আমরা ততটুকু বন্ধুত্বসুলভ থাকি’।

নতুন সম্পর্কে জড়ালেও প্রাক্তন স্বামীর সঙ্গে সৌজন্যের সম্পর্ক বজায় রেখে চলেছেন মিথিলা। এতে সেতুবন্ধন তাহসান-মিথিলার একমাত্র কন্যা আইরা। ডিভোর্সের পর মায়ের কাছেই থাকে সে, কিন্তু সময়-সুযোগ পেলেই তাহসানের সঙ্গেও সময় কাটাতে দেখা যায় আইরাকে।

যদিও মাস কয়েক আগে তাদের সুখী দাম্পত্যে চিড় ধরার গুঞ্জন মাথাচাড়া দিয়েছিলো টালিপাড়ায়, তবে মিথিলা যাবতীয় জল্পনায় জল ঢেলে দেন। দিন কয়েক আগেই নতুন ছবির ঘোষণা দেন মিথিলা। অর্ণব মিদ্য়ার আসন্ন ছবি ‘মেঘলা’য় কেন্দ্রীয় চরিত্রে থাকছেন তিনি।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print