সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ

সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জিলকদ ১৪৪৫ হিজরি

৩০০ অসহায় পরিবারকে ইফতার সামগ্রী প্রদান করলেন যুবলীগ নেতা রুবেল

প্রভাতী ডেস্ক : করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশও লকডাউন পরিস্থিতিতে রয়েছে। এমতাবস্থায় দরিদ্র, দিনমজুর ও খেটে খাওয়া লোকজন বেকার হয়ে পড়েছে। তাই তাদেরকে যাতে অনাহারে/অর্ধাহারে জীবনযাপন করতে না হয় সেজন্য সরকারিভাবে ত্রাণ সরবরাহ করা হচ্ছে। পাশাপাশি প্রধানমন্ত্রীর নির্দেশে দলীয় নেতা-কর্মীরাও প্রতিনিয়ত অসহায় মানুষের পাশে দাড়াচ্ছেন।

৩৫ নং বক্সিরহাট ওয়ার্ড যুবলীগ নেতা মো: রুবেলের উদ্যোগে সোমবার (২৭ এপ্রিল) শাহ আমানত সেতু এলাকার নবাব খাঁন কলোনির ৩০০টি দুঃস্থ পরিবারের মাঝে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

যুবলীগ নেতা মো: রুবেলের সভাপতিত্বে উক্ত ত্রাণ বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন পরিচ্ছন্ন রাজনীতিবিদ, বিশিষ্ট সমাজসেবক, কোতোয়ালি থানা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, ৩৫ নং বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাক্তাই-খাতুনগঞ্জ আড়তদার কল্যাণ সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম। তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে সারাবিশ্বে মহামারী চলতেছে। আমাদের দেশে সরকারি এবং বেসরকারি উদ্যোগে পর্যাপ্ত পরিমাণে ত্রাণ বিতরণ করা হচ্ছে বলে কাউকে অনাহারে দিনযাপন করতে হচ্ছে না। ব্যক্তিগত উদ্যোগে আমি প্রতিনিয়ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি। তিনি আরো বলেন একটু ধৈর্য ধরে আপনারা বাসায় থাকেন, আপনাদের প্রয়োজনীয় খাদ্য সামগ্রী আমরাই পৌঁছে দেব।

কর্মসূচীতে বিশেষ অথিতি ছিলেন মহানগর যুবলীগ নেতা ইফতেখার চৌধুরী (সুজন)। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণতার কারণে দেশের এই চরম মূহুর্তেও নিন্মবিত্ত কোন লোকজন অনাহারে নেই। আমরা সর্বদা দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে প্রস্তুত। এছাড়া করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সবাইকে নিরাপদ দূরত্ব বজায় রাখা , মাস্ক-গ্লাভস ব্যবহার এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বিনীত অনুরোধ জানান তিনি।

ত্রাণ বিতরণের উদ্যোক্তা ও যুবলীগ নেতা মো.রুবেল বলেন, দেশের ক্রান্তিকালে সকল বিত্তশালী ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে। সমাজের বিত্তশালীরা যদি পার্শ্ববর্তী অসহায় পরিবারের পাশে দাঁড়ান তাহলে কাউকে একদিনের জন্যও অনাহারে থাকতে হবে না।- বিজ্ঞপ্তি

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print