সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ

সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জিলকদ ১৪৪৫ হিজরি

চট্টগ্রামে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে এবং ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে ছাত্রলীগ ও আইন-শৃংখলা বাহিনীর নগ্ন হামলার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম মহানগর অন্তর্ভুক্ত থানা ও কলেজ সমূহের উদ্যোগে রবিবার (৫ জানুয়ারি) নগরীর এক কিলোমিটার (চান্দগাঁও)এলাকায় এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক রেজাউল করিম বাপ্পির সভাপতিত্বে এবং চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা শাহেদ তৈয়মুরের সঞ্চালনায় মিছিল পরবর্তী সমাবেশে
প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা জিএম সালাহ উদ্দিন কাদের আসাদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন , বিগত ৫ জানুয়ারি এবং ৩০ ডিসেম্বরর আওয়ামী লীগের মধ্য রাতের তথা প্রহসনের নির্বাচন দেশবাসী এবং বর্হিবিশ্বের কেউ মেনে নেয়নি। দূর্বার আন্দোলনের মাধ্যমে অচিরেই আওয়ামী লীগের এই ফ্যাসিবাদী সরকারের পতন হবে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্ত হয়ে বাংলাদেশের হারিয়ে যাওয়া গণতন্ত্র ফিরিয়ে আনবেন।

প্রধান বক্তার বক্তব্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি আল মামুন সাদ্দাম বলেন, অচিরেই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের ডাক আসবে। উক্ত ডাকে সবাইকে ঝাঁপিয়ে পড়ার জন্য প্রস্তুত থাকতে হবে।

মিছিল ও সমাবেশে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা সিফাতুল রাফসান, আল মারুফ, আব্দুর রশিদ, রিদুয়ান চৌধুরী, শাকিল আদনান, সায়েদুল আনোয়ার মাসুদ, গিয়াস উদ্দিন, আরমান আজিজ, আব্দুল্লাহ আল নোমান, সাঈদ, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা কায়সার হামিদ, তৌহিদুল হক, আই.আই.ইউ.সি ছাত্রদল নেতা শাহজালাল, আরিফুল ইসলাম রনি, বাকলিয়া থানা ছাত্রদল নেতা আবির, ইমরান, হাসান, মারুফ, গিয়াস উদ্দিন, চকবাজার থানা ছাত্রদল নেতা রুবেল, মিশকাতুল ইসলাম বাপ্পি, মোঃ মফিজ, ওয়াসিম রেজা, তানজিম, কামরুল কুতুবী, মোঃ বাদশা, মোঃ বেলাল, মোঃ লিটন, মোঃ শরীফ প্রমুখ।–বিজ্ঞপ্তি

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print