শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ

শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই শাবান ১৪৪৫ হিজরি

মোটরসাইকেল দূর্ঘটনায় চট্টগ্রাম ওয়াসার প্রকৌশলী নিহত !

নিজস্ব প্রতিবেদক : নগরীর টাইগারপাস রেলওয়ে কলোনি এলাকায় সিএনজির সাথে ধাক্কা লেগে কাভার্ড ভ্যানের নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী চট্টগ্রাম ওয়াসার কর্ণফুলি ওয়াটার সাপ্লাই প্রজেক্ট এর জেনারেল ইলেকট্রিক্যাল ডিজাইন ইঞ্জিনিয়ার এমদাদুল হক শোভনের (২৯)মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৭ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে খুলশীর আমবাগান এলাকার গার্লস স্কুলের সামনে এ ঘটনা ঘটে। শোভন এমদাদুল হক জেএনএস কনসালট্যান্ট কোম্পানী লি. এর অধীনে হিসেবে কর্মরত ছিলেন। তিনি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার মৃত আবুল হোসেন শেখের ছেলে। নগরীর খুলশী এলাকায় বসবাস করতেন তিনি।

প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, বাসায় ফেরার পথে রেলওয়ে কলোনীর রেলওয়ে এমপ্লয়ীজ গার্লস হাই স্কুল এর সামনে সিএনজি অটোরিক্সাকে ওভারটেক করতে গিয়ে প্রকৌশলী ইমদাদুল হাসানের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চলন্ত কাভার্ডভ্যানের নিচে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।  খুলশি থানার এসআই মোহাম্মদ আলী বিন কাসেম বলেন, কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে ইমদাদুল হাসান নামে এক যুবক নিহত হয়েছে। তার কাছে থাকা একটি পরিচয় পত্র থেকে জানা গেছে তিনি জেএনএস কনসালট্যান্ট কোম্পানী লিঃ এর অধীনে চট্টগ্রাম ওয়াসার কর্ণফুলি ওয়াটার সাপ্লাই প্রজেক্ট এর জেনারেল ইলেকট্রিক্যাল ডিজাইন ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক আবদুল হামিদ জানান, এমদাদুল হক শোভন বাইক নিয়ে বাসায় ফিরছিলেন। খুলশীর আমবাগান এলাকায় আসলে একটি সিএনজির সাথে ধাক্কা লেগে কাভার্ড ভ্যানের নিচে চাপা পড়েন। পথচারীরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print