সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ

সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জিলকদ ১৪৪৫ হিজরি

চট্টগ্রামের নতুন সিভিল সার্জন শেখ ফজলে রাব্বি

প্রভাতী ডেস্কঃ চট্টগ্রাম জেলায় ৪বছরের বেশী সময় ধরে কর্মরত সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকীকে বদলি করে স্বাস্থ্য অধিদপ্তরের উপ-সহকারী (হোমিও এবং ট্রেডিশনাল মেডিসিন) হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

নতুন সিভিল সার্জন হিসেবে মুন্সিগঞ্জ জেলার সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বিকে নিয়োগ দেয়া হয়েছে। স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয় আজ বুধবার (১৩ নভেম্বর) স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের সহকারী সচিব (পার-২) শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। প্রজ্ঞাপনে তিন কর্মদিবসের মধ্যে তাদেরকে নতুন কর্মস্থলে যোগ দেয়ার কথা বলা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রামের সদ্য বিদায়ী সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকী বলেন, ‘স্বাস্থ্য অধিদপ্তদের উপ-পরিচালক (হোমিও ও ট্র্যাডিশনাল মেডিসিন) হিসেবে আমাকে পদায়ন করা হয়েছে।’

তিনি আফসোস করে আরো বলেন, ‘এখানে যে নোংরামি শুরু হয়েছে কাজ করার তো আর পরিবেশ নেই। তাই নিজের মান-সম্মান নিয়ে নিজেই চলে যাচ্ছি।’

প্রসঙ্গত, সম্প্রতি হবিগঞ্জে সিভিল সার্জনদের সম্মেলন শেষে কুমিল্লা আসার পথে তিনি চট্টগ্রামের জনপ্রিয় আঞ্চলিক গান ‘মধু হই হই বিষ খাওয়াইলা’ গান গেয়েছিলেন চিরকুমার ডা. আজিজুর রহমান সিদ্দিকী। তার সেই গান ভাইরাল হয়ে তিনি সামজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত হন।

সর্বশেষ চট্টগ্রামের এক মহিলা চিকিৎসককে মোবাইলে ফোন করে এবং এসএমএস দিয়ে উত্যক্ত করে আরো বেশী আলোচনায় আসেন তিনি।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print