সোমবার, ২৬শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ

সোমবার, ২৬শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ সোমবার, ২৬শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৫ই শাবান ১৪৪৫ হিজরি

পটিয়ার চাপড়া ও দ্বীপকালা মোড়ল তরুণ একতা সংঘের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা

২৮ জুন পটিয়া থানার চাপড়া গ্রামে সামাজিক ও সমাজ উন্নয়নমূলক সংগঠন চাপড়া ও দ্বীপকালা মোড়ল তরুণ একতা সংঘ কর্তৃক আয়োজিত বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। শিশুরোগ, গাইনি, চর্ম, মেডিসিন বিভাগ ও ব্লাড টেস্টসহ মোট পাঁচটি বিভাগে এ সেবা প্রদান করা হয়। এতে শিশুরোগ বিভাগে ২২২ জন শিশু, গাইনি বিভাগে ১৮০ জন মহিলা, চর্ম বিভাগে ২০০ জন, মেডিসিন বিভাগে ১৪০ জনকে সেবা প্রদান করা হয়। ব্লাড টেস্ট করা হয় মোট ৭৫০ জনকে।

ডাক্তার সাজ্জাদ হোসেন চৌধুরীর পরিচালনায় বিভিন্ন মেডিকেল কলেজ হাসপাতালের মোট ৯ জন্য ডাক্তার এই সেবা প্রদান করেন।

উক্ত কর্মসূচির উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল রব ভুট্টো। প্রধান অতিথি ছিলেন
চেয়ারম্যান নাছির আহমেদ । এতে বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে মাহবুব আলম চৌধুরী, রবিউল আলম রবি(মেম্বার), আবু বক্কর(মেম্বার), ফাতেমা বেগম(মহিলা মেম্বার) উপস্থিত ছিলেন।

প্রধান সমন্বয়ক হিসেবে উপস্থিত ছিলেন চাপড়া ও দ্বীপকালা মোড়ল তরুণ একতা সংঘের এডমিন আবু তালেব ও অভি। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এডমিন যথাক্রমে সোহেল রানা, মো. সুজন, মো. ইকবাল, সুমন, তারেক, জাহাঙ্গীর।

সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোহেল, সুজন, সাব্বির, ইকবাল, নাছির, সুমন, টিটু, শের আহমেদ, জাহাঙ্গীর, তারেক, রাশেদ, জয়নাথ, সাইম, তাহের, সাগর, আবির এবং নজরুল প্রমুখ।–বিজ্ঞপ্তি

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print