শনিবার, ১৩ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ

শনিবার, ১৩ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ শনিবার, ১৩ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম ১৪৪৬ হিজরি

ষোলশহর এলাকায় আবু সুফিয়ানের গণসংযোগ

চট্টগ্রাম ৮ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী এবং বিএনপি নেতা আলহাজ্ব আবু সুফিয়ান তাঁর নির্বাচনী এলাকা ষোলশহরে ব্যাপক গণসংযোগ করেছেন। তাঁর গণসংযোগে বিপুল পরিমাণ নেতা-কর্মীর সমাগম হয়।

মির্জাপুল থেকে শুরু করে খতিবেরহাট, সুন্নিয়া মাদ্রাসা, হামজারবাগ হয়ে হিলভিউ আবাসিকে এসে গণসংযোগ শেষ হয়। গণসংযোগ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে আলহাজ্ব আবু সুফিয়ান বলেন, পুলিশ সরকারের নির্দেশে বিএনপি নেতাকর্মীদের উপর যে নির্মম অত্যচার চালাচ্ছে তা অতীতের সব রেকর্ড ছাড়িয়ে গেছে। তিনি আরো বলেন, এতো দমন-পীড়ন এবং গুম-খুনের পরেও বিএনপির নেতা কর্মীরা ভীত সন্ত্রস্থ এবং দূর্বল না হয়ে আরো বেশী ঐক্যবদ্ধ এবং সাহসের সাথে এগিয়ে যাচ্ছে। সবাইকে ৩০ তারিখ ভোটকেন্দ্রে অবস্থান নিয়ে ভোট ডাকাতদের প্রতিহত করার জন্য আহ্বান জানান এই নেতা।

গণসংযোগে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন-মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইস্কান্দর মির্জা, আর. ইউ.চৌধুরী শাহীন, মন্জুর আলম মন্জু, আনোয়ার হোসেন লিপু, মহানগর যুবদল নেতা সাজ্জাদ হোসেন ভুঁইয়া, তৌহিদুল আলম রাসেল, মোহাম্মদ আলী, গুলজার হোসেন, ইমরান ভুঁইয়া  ,  চট্টগ্রাম আইন কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর প্রমুখ।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print