শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ

শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই শাবান ১৪৪৫ হিজরি

খাদ্য এবং স্বাস্থ্যের চরম সংকটে এখন বাংলাদেশ – ডা. শাহাদাত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি  ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা.শাহাদাত হোসেন বলেছেন, বিভিন্ন সেবা প্রদানকারী মন্ত্রণালয়ের সমন্বয়হীনতার কারণে জনগণ তাদের মৌলিক অধিকার থেকে বঞ্চিত। খাদ্য এবং স্বাস্থ্যের চরম সংকটে এখন বাংলাদেশ। প্রান্তিক জনগোষ্ঠীর কাছে ত্রাণ না পৌঁছার কারণে ক্ষুধার তাড়নায় জীবিকার সন্ধানে নিম্ন আয়ের মানুষরা লকডাউন ভেঙ্গে রাস্তায় নামতে বাধ্য হয়েছে। বিভিন্ন সেবা প্রদানকারী মন্ত্রণালয়ের সিদ্ধান্তহীনতায় এবং সমন্বয়হীনতার কারণে এই সমস্যা আরও প্রকট হয়ে দেখা দিয়েছে। স্বাস্থ্য খাতে চরম দুর্নীতির কারণে এই সংকট আরো প্রবল হয়েছে। 

রোববার (১০ মে) দুপুরে বাদশা মিয়া রোডস্থ নিজ বাসভবন এর সামনে ২৪ নং উত্তর আগ্রাবাদ এবং ৫ নং মোহরা ওয়ার্ডের অসহায় দরিদ্রদের জন্য ৬ শতাধিক পরিবারের জন্য  ত্রাণ সামগ্রী হস্তান্তর  এবং বিভিন্ন পেশার ও অসহায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণকালে এ কথা বলেন।

ডা.শাহাদাত আরো বলেন, দিন দিন  করোনা আক্রান্ত রোগীর সংখ্যা হাজারের উপর বেড়েই চলছে। তাই এই মুহূর্তে সবাইকে ঘরে থেকে বাহির না হয়ে  নিজেকে এবং পরিবারকে নিরাপদ রাখতে হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক এসএম সাইফুল আলম,যুগ্ম সম্পাদক ইয়াসিন চৌধুরী লিটন, চট্টগ্রাম মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক মাহবুবুল হক, চাঁদগাও থানা বিএনপি’র সভাপতি কমিশনার আজম উদ্দিন, নগর তাঁতী দলের সভাপতি মনিরুজ্জামান টিটু, ২৪নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ড বিএনপির আহবায়ক ও কাউন্সিলর প্রার্থী এসএম ফরিদুল আলম, ৫নং মোহরা ওয়ার্ড বিএনপির সভাপতি মো. জানে আলম জিকু, সাধারণ সম্পাদক ফিরোজ আলম, বিএনপি নেতা মোহাম্মদ ইয়াকুব, জহুর আহমদ, ছাত্রদল নেতা রানা, রিয়াদ, প্রমুখ।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print