বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ

বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলহজ ১৪৪৫ হিজরি

বিশ্বের সেরা আবেদনময়ী নারী যুক্তরাষ্ট্রের কেট আপটন

বিনোদন ডেস্ক: গ্ল্যামার আর সৌন্দর্য দিয়ে মানুষকে মোহিত করে রাখেন শোবিজ তারকারা। নারী তারকারা যৌন আবেদন ও সৌন্দর্য দিয়ে দর্শকদের কতটা মুগ্ধ করতে পারেন সেটা নিয়েও হয় হিসেব নিকেষ। হলিউডে এমন অনেক তারকাই আছেন যারা নিজের সৌন্দর্য দিয়ে মাত করছেন পুরো বিশ্ব।
বিশ্বব্যাপী সৌন্দর্য ছড়িয়ে দেওয়া তেমনই এক নারী কেট আপটন। তিনি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নারী। বিশ্বখ্যাত ম্যাক্সিম ম্যাগাজিন তাকে দিয়েছে পৃথিবীর সেরা যৌন আবেদনময়ীর খেতাব। ম্যাগাজিনটি সম্প্রতি এ বছরের ‘হট হান্ড্রেড’ তালিকা প্রকাশ করে। সেই তালিকায় কিম কার্দাশিয়ান বোনেদেরও পেছনে ফেলে শীর্ষে উঠে এসেছেন কেট আপটন।
যুক্তরাষ্ট্রের মিশিগানে কেট আপটনের জন্ম। মাত্র ১৬ বছর বয়সেই তার মডেলিং যাত্রা। শখের বশে গিয়েছিলেন এলিট মডেল ম্যানেজমেন্ট কোম্পানির একটি কাস্টিং কল-এ। ‘হিরা’ চিনতে দেরি হয়নি সেই এজেন্সির। ওই দিনই কেট আপটনকে সাইন করে নেয় কোম্পানিটি।
সেই যে শুরু তারপর আর পিছনে তাকাতে হয়নি তাকে। হলিউড ছবি থেকে আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিন ‘ভো‌গ’-এর প্রচ্ছদ, সবখানেই দাপট দেখিয়ে চলেছেন তিনি। আর এখন তো হয়ে গেলেন বিশ্বের সবচেয়ে যৌন আবেদনময়ী নারী।
কেট আপটন আলোচনায় আসেন স্পোর্টস ইলাস্ট্রেটেড-এর স্যুইমস্যুট ইস্যুতে ২০১০-১১ সালে। সে সময় তার কিছু সুইমস্যুটের ছবি ঝড় তোলে নেট দুনিয়ায়। এরপর একটি হিপ-হপ ভিডিওতে দেখা দেন কেট। আর এটা দিয়েই তিনি জনপ্রিয়তায় চলে আসেন। ২০১৪ সালে ইন্টারনেটে তার নগ্ন ছবি ফাঁস হওয়া নিয়ে প্রবল বিতর্ক তৈরি হয়। আর এসব বিষয় তাকে নিয়ে যায় আলোচনার তুঙ্গে। মাত্র ২৬ বছর বয়সেই তিনি হয়েছেন বিশ্বে সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া মডেলদের একজন।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print