শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ

শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই শাবান ১৪৪৫ হিজরি

চট্টগ্রামে যুবকের পায়ে ড্রিল- প্রধান আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন হাদু মাঝির পাড়া এলাকায় চাঁদা না পেয়ে আমজাদ হোসেন নামে এক যুবকের পায়ে ড্রিল মেশিন দিয়ে ছিদ্র করে দেওয়ার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী জালালকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া আসামী জালাল পাঁচলাইশ থানাধীন পশ্চিম শসসের পাড়ার মো. ইসমাইলের ছেলে।

শনিবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে শমসের পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানান চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বশর। তিনি বলেন, ‘শমসের পাড়া এলাকা থেকে প্রধান আসামি জালালকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।’

এর আগে শুক্রবার (৫ এপ্রিল) দিবাগত রাতে ৮ জনকে এজাহারনামীয় আসামী ও ১০-১৫ জনকে অজ্ঞাত আসামি করে চান্দগাঁও থানায় মামলা দায়ের করেন আমজাদ হোসেনের বাবা মো. আজিম।

মামলার আসামিরা হলেন- জালাল, রাশেদ, নিশান, দিদার, মিল্লাত, হাসিব, বাপ্পী ও সুজন প্রকাশ কালা সুজন। তারা চান্দগাঁও এলাকার যুবলীগ নেতা এসরারুল হক এসরালের অনুসারী বলে দাবি করেছে আমজাদের পরিবার।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাতে চান্দগাঁও থানার হাদু মাঝির দোকান এলাকায় চাঁদা না পেয়ে আমজাদ হোসেনের পায়ে  ড্রিল মেশিন দিয়ে ছিদ্র করে দেয় সন্ত্রাসীরা। এ সময় আমজাদের বাবা মো. আজিম ও তার পরিবারের অন্য সদস্যদেরও মারধর করে তারা। আমজাদ হোসেন বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print