সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ

সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জিলকদ ১৪৪৫ হিজরি

মেসে ঢুকে কাজী নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে হত্যা !

প্রভাতী ডেস্ক : ময়মনসিংহ শহরের একটি মেসে ঢুকে তৌহিদুল ইসলাম খান (২৪) নামের বিশ্ববিদ্যালয় ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার(১লা মে) সকালে ময়মনসিংহ শহরের তিনকোনা পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

তৌহিদুল জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০১৫-১৬ সেশনের ছাত্র। তাঁর বাড়ি নেত্রকোনার আটপাড়া উপজেলার রামেশ্বরপুর এলাকায়।

ময়মনসিংহ কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, তিনকোনা পুকুরপাড় এলাকার একটি মেসে থাকতেন তৌহিদুল। সেখানে ঢুকে ওই ছাত্রকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। মেসটির মালিক টের পেয়ে গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করেন।তৌহিদুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

ওসি আরো জানান, আগের কোনো ঘটনার জের ধরে এই খুন সংঘটিত হতে পারে। আবার চুরির জন্য সেখানে গিয়ে তৌহিদুলকে ছুরিকাঘাত করা হতে পারে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। হত্যাকারীকে শনাক্ত ও আটক করতে পুলিশ তৎপরতা শুরু করেছে।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print