সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ

সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জিলকদ ১৪৪৫ হিজরি

চসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন

এম. জিয়াউল হক : চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে ধানের শীষের প্রতীক পেলেন মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন। রবিবার (২৪ ফেব্রুয়ারী) রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে দলের মনোনয়ন বোর্ডের সভা শেষে গণমাধ্যমকে এই তথ্য দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে, সন্ধ্যা সাড়ে ৬টা থেকে প্রায় ৩ ঘণ্টাব্যাপী পার্লামেন্টারি বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। এতে স্কাইপিতে যুক্ত হন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। সব প্রার্থীর কাছ থেকে আলাদা আলাদা সাক্ষাৎ নেন তারেক রহমান। সাক্ষাৎ শেষে ডা. শাহাদাতের নাম ঘোষণা করেন তিনি।

মনোনয়ন পাওয়ায় অনুভূতি জানতে চাইলে ডাক্তার শাহাদাত হোসেন বলেন, দল আমাকে মনোনয়ন দিয়েছে তাই আমি দলের প্রতি কৃতজ্ঞ। এখন সবাইকে সাথে নিয়ে কাজ করে ভোট ডাকাতদের প্রতিহত করে নির্বাচনে জয়লাভ করে মায়ের মুক্তির আন্দোলন গতিশীল করা।

বিএনপি মহাসচিবসহ দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার  মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান এবং সেলিমা রহমান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চট্টগ্রাম সিটি নির্বাচনে মেয়র পদে ডা. শাহাদাত হোসেনসহ ৬ জন মনোনয়ন চেয়েছিলেন। অন্যরা হলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সহ-সভাপতি সৈয়দ আজম উদ্দিন, সাবেক যুগ্ম সম্পাদক এরশাদ উল্লাহ, সাবেক কমিশনার নিয়াজ মুহাম্মদ খান ও মহিলা নেত্রী লুসি খান।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print