রবিবার, ১৬ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ

রবিবার, ১৬ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ রবিবার, ১৬ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলহজ ১৪৪৫ হিজরি

মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রাম পাঁচলাইশ জোনের আওতাধীন মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা ২০১৯ সালের শ্রেষ্ঠ শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ অনুষ্ঠান মঙ্গলবার (১৮ই ফেব্রুয়ারী) প্রফেসর হুমায়ুন ইসলামিক একাডেমির অডিটোরিয়ামে সম্পন্ন হয়। অনুষ্ঠানে ইমাম-মোয়াজ্জেম কল্যাণ ট্রাস্টের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা নজরুল ইসলাম আশরাফীর সঞ্চালনায় এবং পাঁচলাইশ জোনের ফিল্ড সুপারভাইজার হাফেজ ক্বারী আবু তৈয়বের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইসলামিক ফাউন্ডেশন’র চট্টগ্রাম বিভাগীয় পরিচালক জনাব বোরহান উদ্দিন মুহাম্মদ আবু আহসান।

শিক্ষার্থীর হাতে পুরষ্কার তুুলে দিচ্ছেন প্রধান অতিথি

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বর্তমান সরকার ইসলামিক ফাউন্ডেশনের প্রতি খুবই আন্তরিক। প্রধানমন্ত্রী সুযোগ সুবিধা আরো বৃদ্ধি করতেছেন। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন ইসলামের প্রচার প্রসারের জন্য এবং আলেম উলামাদেরকে ঐক্যবদ্ধ করার জন্য। সুতরাং এক তরিকতের আলেমের সাথে অন্য তরিকতের আলেমের হিংসা বিদ্বেষ পরিহার করে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। শিক্ষকবৃন্দকে পাঠদানে আরো যত্নশীল হওয়ার তাগিদ দিয়ে তিনি বলেন শিক্ষক মানে আদর্শ, শিক্ষক কখনো তাঁর কর্তব্যে অবহেলা করতে পারেন না।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় উপ পরিচালক জনাব মনিরুজ্জামান, ফিল্ড অফিসার মুহাম্মদ ফয়েজ উল্লাহ, ফিল্ড সুপারভাইজার মোহাম্মদ জয়নাল আবেদীন এবং খোরশেদ আলম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মডেল কেয়ার টেকার হাফেজ নূর মোহাম্মদ, মাওলানা আলাউদ্দিন এবং মাওলানা মুহাম্মদ ইসমাইল প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে প্রায় শতাধিক কেন্দ্রের শিক্ষক -শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বক্তারা ৭ম পর্যায়ের প্রকল্পটি বাস্তবায়ন হওয়ার সাথে সাথে প্রকল্পটি রাজস্ব করার জন্য প্রধানমন্ত্রীর নিকট জোর দাবি জানান।-বিজ্ঞপ্তি

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print