সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ

সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ সোমবার, ২৭শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জিলকদ ১৪৪৫ হিজরি

পঞ্চগড়ে পুত্রবধূকে নিয়ে পালালেন শ্বশুর

প্রতীকী ছবি

প্রভাতী ডেস্ক: পঞ্চগড়ে নিজের পুত্রবধূকে নিয়ে পালিয়ে যাবার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ও হাস্যরসের সৃষ্টি হয়েছে। পারিবারিক সূত্রে জানা যায়, গত ৯ মাস পূর্বে বাবা নুর ইসলাম (৪৫) ছেলের পছন্দের মেয়ের সাথেই বিয়ে দেয় তার ছেলে বেলাল হোসেনের (২২)।

গত ২৪ আগস্ট পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার তোড়েয়া ইউনিয়নের ছেপরাঝা গ্রামে বিয়ের পরেই জীবিকা নির্বাহের জন্য স্ত্রীকে রেখে কর্মস্থলে চলে যেতে হয় বেলালকে।

ছুটি পেলেই মাঝে মাঝে বাসায় আসতো ছেলে। বেলাল বাসায় আসলে খারাপ তার সাথে আচরণ করতো তার স্ত্রী।

এই বিষয়ে ছেলের মা অর্থাৎ নুর ইসলামের স্ত্রী তসলিমা বলেন, ‘আমার ছেলে বাসায় আসলে আমার বউমা প্রতিদিন আমার ছেলের সাথে খারাপ আচরণ করতো। মাঝে মাঝে দেখা যেত আমার স্বামী আমার বৌমার সাথে আমাদের শোবার ঘরে বসে হাসাহাসি করতো।

সন্দেহ হলে আমার স্বামীকে জিজ্ঞাসাবাদ করলে তিনি বলতেন বৌমা হলো নিজের মেয়ের মত। এসব নিয়ে আমাকে প্রায় সময়ই মারপিট করতো। সম্মানের ভয়ে আমি বিষয়টি কাউকে জানাতে পারিনি। ১লা ভাদ্র মাসে ভাদর কাটানির উৎসব পালনের জন্য বৌমা তার বাবার বাড়িতে যায়।’

মেয়ের পরিবারিক সূত্রে জানা যায়, খালার বাড়িতে বেড়াতে যাওয়ার উদ্দেশে মেয়ে তার বাবার বাড়ি থেকে বের হয়ে যায়। আগে থেকে শ্বশুর বৌমা যুক্তি-বুদ্ধি করে রেখেছিল। পরিকল্পনা অনুসারে খালার বাড়িতে না গিয়ে তারা পালিয়ে বিয়ে করে ঢাকার উদ্দেশে চলে যায়। ঘটনার কয়েকদিন পর মেয়ে তার মাকে ফোনে নিশ্চিত করে যে সে তার শ্বশুরকে বিয়ে করে বর্তমানে ঢাকায় সংসার করছে।

এদিকে শ্বশুর বৌমা বিয়ে করায় এলাকার মানুষ ধিক্কার ও তীব্র নিন্দা জানাচ্ছে। এলাকাবাসীসহ উভয় পক্ষের পরিবার শ্বশুর- বৌমার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছে। যেন ভবিষ্যতে দ্বিতীয়বার এ ধরনের জঘন্যতম ঘটনার পুনরাবৃত্তি না ঘটে।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print