বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ

বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার, ১৩ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলহজ ১৪৪৫ হিজরি

জ্যাকুলিন ফার্নান্দেজের ১ রাতের পারিশ্রমিক ২.৫ কোটি টাকা

আন্তর্জাতিক ডেস্ক: থার্টিফার্স্ট নাইটে প্রতি বছরই বলিউড তারকারা আকাশছোঁয়া সম্মানীতে পারফরম করে থাকেন বিভিন্ন হোটেল-ক্লাব গুলোতে। বিশেষ করে বলিউডের সেক্সসিম্বল অভিনেত্রীরাই এসব পারফরমেন্সে সুযোগ পেয়ে থাকেন। এবারও এই আয়োজনে একাধিক বলিউড তারকা অংশ নিচ্ছেন।

বিপাশা বসু, মল্লিকা সারাওয়াত, মালাইকা অরোরা এবং অমৃতা অরোরাসহ অনেক তারকাই এবার পারফরমেন্স করতে যাচ্ছেন বিভিন্ন শো তে। তবে এবার সবাইকে ছাড়িয়ে যিনি সর্বোচ্চ সম্মানীতে থার্টিফার্স্ট নাইটে পারফরম করতে যাচ্ছেন তিনি হলেন জ্যাকুলিন ফার্নান্দেজ। ৩১শে ডিসেম্বর জমকালো আয়োজনের একটি পার্টিতে নাচতে আড়াই কোটি রুপিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। থার্টিফার্স্টের এক রাতের জন্য এবার তিনিই সর্বোচ্চ এই পারিশ্রমিক নিচ্ছেন। এর আগে গত বছর ৮০ লাখ রুপিতে পারফরম করেছিলেন তিনি। মাত্র এক বছরের ব্যবধানে জ্যাকুলিনের পারিশ্রমিক বেড়েছে এক কোটি ৭০ লাখ। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। মূলত চলতি বছর ‘কিক’ ছবিটি করার মধ্য দিয়ে ব্যাপক আলোচনায় আসেন তিনি। সালমানের বিপরীতে ব্যবসা সফল এ ছবিতে অভিনয় করে বলিউডের অন্যতম চাহিদাসম্পন্ন অভিনেত্রীতে পরিণত হয়েছেন। কমপক্ষে থার্টিফার্স্টের হাফ ডজন অনুষ্ঠানে নাচার প্রস্তাব ছিল এ অভিনেত্রীর। তবে মুম্বইয়ের পাঁচ তারকা হোটেলের জন্যই পাকাপাকিভাবে আড়াই কোটি রুপিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এখানে বেশ খোলামেলারূপে নিজের জনপ্রিয় সব গানে পারফরম করবেন জ্যাকুলিন।

এজন্য এরই মধ্যে প্রস্তুতি শুরু করেছেন তিনি। এ বিষয়ে জ্যাকুলিন ফার্নান্দেজ বলেন, এই শোতে অংশ নেয়ার জন্য ১৫ দিন ধরে প্রস্তুতি নিচ্ছি। থার্টিফার্স্ট নাইটে আমি প্রতি বছরই পারফরম করি। তবে এবার ‘কিক’-এর সফলতাটাও একসঙ্গে উদযাপন করবো। আর থার্টিফার্স্টের এই শোটিও আশা করছি আমার জীবনের স্মরণীয় একটি দিন হবে।

Facebook
Twitter
LinkedIn
Telegram
WhatsApp
Email
Print